[৬৭৯]রৌমারীতে নিজ অর্থায়নে ও স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারীতে দূর্ভোগ থেকে রেহাই পেতে স্বেচ্ছাশ্রম ও নিজ অর্থায়নে আব্দুস ছবুর এর বাড়ি হইতে কাজিম এর বাড়ি পর্যন্ত আধা কিলোমিটার রাস্তা সংস্কার করা হয়েছে।

রৌমারীতে নিজ অর্থায়নে ও স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার



দীর্ঘদিন থেকে রাস্তাটি সংস্কার না করায় দক্ষিণ টাপুরচর গ্রামের মানুষের চরম দূর্ভোগের সৃষ্টি হয়। সামান্য বৃষ্টির পানিতে রাস্তাটির বেশি ভাগ অংশই জলাবদ্ধতার সৃষ্টি হয়। রাস্তার দু’পাশে খানাখন্দে ও কাঁদা পানির জন্য ওই এলাকার মানুষের চলাচল বন্ধ হয়ে যায়। 


উপজেলার বন্দবেড় ইউনিয়ন পরিষদের কর্মসৃজন কর্মসূচি (মঙ্গা)’র প্রকল্পসহ গ্রামীন রাস্তা সংস্কারের বিভিন্ন প্রকল্প থাকলেও কোন কাজ হয়নি। 

এলাকার মানুষের চলাচলের সুবিধার জন্য বন্দবেড় ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিএসডিকের নির্বাহী পরিচালক আবু হানিফ মাস্টার ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সামছুদ্দোহার নিজস্ব অর্থায়নের ও এলাকাবাসির স্বেচ্ছাশ্রমে রাস্তাটির সংস্কার কাজ সম্পন্ন করা হয়েছে। এতে ওই এলাকার মানুষের চলাচলের কিছুটা হলেও কষ্ট কমে গেছে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top