[৯৪৫] রৌমারীতে দরিদ্রদের মাঝে ছাগল-ভেঁড়া বিতরণ

S M Ashraful Azom
0

 : উপজেলার সীমান্তবর্তী সুবিধা বঞ্চিত ৮৬ টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলের সম্বনিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় স্বাবলম্বী করতে ছাগল ও ভেড়া বিতরণ করা হয়েছে। 

রৌমারীতে দরিদ্রদের মাঝে ছাগল-ভেঁড়া বিতরণ



সোমবার (৩১ জুলাই) বেলা ১১ টার দিকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে অফিস চত্ত¡রে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।  

জানা গেছে, উপজেলার ছয়টি ইউনিয়ন থেকে সীমান্তবর্তী সুবিধা বঞ্চিত, নদী ভাঙ্গা ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব ছাগল ও ভেড়া বিতরণ করা হয়। এর মধ্যে ৪৬ পরিবারকে জনপ্রতি দুটি করে ছাগল ও ৫০ পরিবারের মাঝে তিনটি করে ভেড়া দেওয়া হয়। নদী ভাঙ্গা ও হতদরিদ্র পরিবারকে আর্থ সামাজিক উন্নয়নের  জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই প্রকল্পের মাধ্যমে স্বাবলম্বী করতে এ পরিবারগুলোকে সহযোগীতা করা হয়। 

বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. এটিএম হাবিবুর রহমান, মৎস্য কর্মকর্তা আনোয়ার সাদাত, প্রাণী সম্পদ কর্মকর্তা মাহমুদুন্নবী মিলন (ভার:) প্রমূখ।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top