[৭৫০] দুধকুমারের পানি বিপদসীমার ৮ সে.মি ওপরে

S M Ashraful Azom
0

 : অবিরাম বৃষ্টি ও উজানের ঢলে কুড়িগ্রামে সবগুলো নদনদীর পানি আবারো বাড়তে শুরু করেছে। গত দুদিন ধরে নদীর পানি বাড়লেও এখনও দুধকুমার নদ ছাড়া সবগুলো নদনদীর পানি বিপদসীমার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়ে নিম্নাঞ্চলসমুহ প্লাবিত হয়েছে। 

কুড়িগ্রামে সব নদনদীর পানি আবার বাড়ছে, নিম্নাঞ্চলসমুহ প্লাবিত

কুড়িগ্রামে সব নদনদীর পানি আবার বাড়ছে, নিম্নাঞ্চলসমুহ প্লাবিত




বৃহস্পতিবার সকাল ৯টায় স্থানীয় পানি উন্নয়ন বোর্ড জানায়,গত ২৪ঘন্টায় পানি বেড়ে দুধকুমার নদের পাটেশ্বরী পয়েন্টে বিপদসীমার ৮ সে.মি ওপর দিয়ে এবং ধরলা নদীর শিমুলবাড়ি পয়েন্টে পানি ৩৭ সে.মি নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।এদুটি নদীর পানি বেশি বেড়ে বিপদসীমা বরাবর বইছে।


এছাড়াও তিস্তা ও ব্রহ্মপুত্র নদের পানি বেড়ে বিপদসীমার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে নদনদীর তীবরতর্ী চরাঞ্চলসমুহে পানি উঠে নিম্নাঞ্চলসমুহ প্লাবিত হয়েছে।নতুন করে পানি বাড়ায় নদনদী অববাহিকার মানুষজন পড়েছেন বিপাকে।রাস্তাঘাটে পানি উঠায় চলাচলে সমস্যায় পড়তে হচ্ছে তাদের।যেকোন মুহুর্তে এসব এলাকার বাড়িঘরে পানি উঠে ভোগান্তির আশংকা এসব মানুষের।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top