[৭৫১] উল্লাপাড়ার তা-মিম হাসপাতালের ল্যাব সহকারীর রহস্যজনক মৃত্যু

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তা-মিম হাসপাতালের মেডিকেল ল্যাব সহকারী সাদিয়া (২০) নামের এক তরুণীর ভাড়াটে ছাত্রী নিবাসে রহস্যজনক মৃত্যু হয়েছে।

উল্লাপাড়ার তা-মিম হাসপাতালের ল্যাব সহকারীর রহস্যজনক মৃত্যু



বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের আকবর আলী কলেজ গেটের সামনে ডাঃ লুৎফর রহমানের চারতলা ভবনের তৃতীয় তলার ছাত্রী নিবাসের একটি রুমে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সাদিয়া। 

পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 


হাসপাতাল পরিচালক মোঃ সাজ্জাদ জানান, আগের দিন ডিউটি শেষ করে বাসায় চলে যায় সে। পরের দিন হাসপাতালের কাজে তার মোবাইলে ফোন দিলে তাকে পাওয়া যাচ্ছিলো না। নিহত সাদিয়া সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার চৌপাকিয়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে।



নিহত সাদিয়ার মা সাবিনা খাতুন জানান, চাকুরির সুবাদে তার মেয়ে উল্লাপাড়ায় ভাড়াটে ছাত্রী নিবাসে থাকতেন। তিনি আরও জানান, তার মেয়ে মৃত্যু বরণ করেনি। কে বা কাহারা হত্যা করে ফ্যানের সাথে ঝুঁলিয়ে রেখেছে বলে তার ধারনা। 



এ বিষয়ে তামিম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ বলেন, নিহত সাদিয়া ৬ থেকে ৭ মাস ধরে হাসপাতালে ল্যাব সহকারী হিসেবে কর্মরত ছিলেন। ঈদের ছুটি কাটিয়ে প্রতিনিয়তই তিনি হাসপাতালে আসতেন। আজ সকালে হাসপাতে না আসলে হাসপাতালের ম্যানেজার সকাল ১০ টার দিকে তাকে ফোন দেয় অনেক বার ফোন দেওয়ার পরেও তার ফোন রিসিভ হয়নি। পরে শুনতে পারে যে সাদিয়া গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।



এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top