[৮০৭] নন্দীগ্রামে বাস-ট্রাক টার্মিনাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে বাস-ট্রাক টার্মিনাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। অবশেষে উপজেলার পরিবহন সংশ্লিষ্টদের দীর্ঘদিনের দাবি বাস্তবায়নের মুখ দেখছে। টার্মিনাল নির্মাণ হচ্ছে জেনে তারা স্বস্তি প্রকাশ করেছেন।

নন্দীগ্রামে বাস-ট্রাক টার্মিনাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর



নন্দীগ্রাম পৌরসভার অর্থায়নে মঙ্গলবার দুপুরে বাস-ট্রাক টার্মিনাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাত। পৌরসভা সদরের বাসস্ট্যান্ড পাশ^বর্তী বগুড়া-নাটোর মহাসড়ক সংলগ্ন ফোকপাল সড়কের মাথা এলাকায় নির্ধারিত স্থানে টার্মিনাল নির্মাণ হচ্ছে। ভিত্তিপ্রস্তরের উদ্বোধনকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. শাহীন মাহমুদ, প্যানেল মেয়র সাইফুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম কামাল, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আবু রায়হান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সুত্রমতে, নন্দীগ্রাম উপজেলায় টার্মিনাল না থাকায় দীর্ঘদিন ধরে পরিবহন সংশ্লিষ্টরা চরম ভোগান্তিতে থাকেন। মহাসড়কের ওপর পার্কিং করা ট্রাকের সঙ্গে চলন্ত যানবাহনের ধাক্কায় একাধিক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটেছে। উপজেলায় বিভিন্ন ব্যক্তির মালিকানাধীন তিন শতাধিক ট্রাক, মিনিট্রাক ও কয়েকটি বাস রয়েছে। উপজেলা এলাকার বগুড়া-নাটোর মহাসড়ক ঘেঁষে তিনটি ফিলিং স্টেশন থাকলেও যানবাহন রাখারমতো পর্যাপ্ত জায়গা নেই এবং নির্দিষ্ট কোনো টার্মিনাল নেই। যেকারণে বাধ্য হয়ে ফিলিং স্টেশন সংলগ্ন এলাকা ও মহাসড়কের পাশে বাস-ট্রাক পার্কি করে রাখে পরিবহন সংশ্লিষ্টরা। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top