[৯৪০] ইসলামপুর নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন

S M Ashraful Azom
0

 : জামালপুরের ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়নের চন্দনপুর দশানী নদীর বামতীর সংরক্ষণের জন্য জিও ব্যাগ ডাম্পিংয়ের শূভ উদ্বোধন করেছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

ইসলামপুর নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন



সোমবার বিকালে গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত আলোচনা সভা শেষে জিও ব্যাগ ফেলে ডাম্পিং কাজের উদ্বোধন করেন তিনি।


এ সময় প্রতিমন্ত্রী বলেন, নদী ভাঙন রোধে সরকার  ত্বরিত পদক্ষেপ নেওয়ায় জান মালের ক্ষতি আগের তুলনায় অনেক কম হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী তিনি জানেন, দেশের সার্বিক উন্নয়ন করতে হলে বাংলাদেশের নদ নদী ও এর তীর বর্তী মানুষকে রক্ষা করতে হবে। তাই তো সরকার একদিকে যেমন নদীর ভাঙ্গন রোধে কাজ করে যাচ্ছে পাশাপাশি যে সকল নদী তার নাব্যতা হারিয়ে ফেলেছে সেকল নদীর নাব্যতা ফিরিয়ে আনতে কাজ করে যাচ্ছে। তাই উন্নয়ন চলমন রাখতে সলের সহযোগীতা কামনা করেন।


এতে উপজেলা আওয়ামী লীগের উপদেস্টা নাদের হোসেনের সভাপতিত্বে এতে সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া, যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনছারী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ শফিকুর রহমান শিবলী, ত্রান সম্পাদক সালাউদ্দিন শাহ,আসাদুল হক দুলাল প্রমূখ  বক্তব্য রাখেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top