[৬৪৬] বকশীগঞ্জে বন্ধ থাকা জুট মিলের মালামাল সড়িয়ে ফেলা নিয়ে তোলপাড়

S M Ashraful Azom
0

 : বকশীগঞ্জ পৌর এলাকার চরকাউরিয়া দড়ি পাড়া গ্রামে অবস্থিত বকশীগঞ্জ জুট স্পিনার্স লি: এর মালামাল ট্রাকে করে সড়িয়ে নেওয়া হচ্ছে। 

বকশীগঞ্জে বন্ধ থাকা জুট মিলের মালামাল সড়িয়ে ফেলা নিয়ে তোলপাড়



মঙ্গলবার ( ৪ জুলাই) দুপুরে দুটি ট্রাকে করে মিলের গুরুত্বপূর্ণ মালামাল ও যন্ত্রাংশ বের করে নেওয়া হয়। তবে ট্রাক গুলো কোথায় গেছে তা কেউ বলতে পারে নি। এঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। 

২০১৮ সালে এই মিলের চেয়ারম্যান মাহবুবুল হক বাবুল চিশতি ও এমডি রাশেদুল হক চিশতি দুদকের মামলায় গ্রেপ্তার হওয়ার পর থেকে এই জুট মিলটি বন্ধ রয়েছে। পরে মিলটি সিলগালা করে দেয় সরকার। 

কিন্তু মঙ্গলবার সকাল থেকে ওই মিলের গুরুত্বপূর্ণ মালামাল ও যন্ত্রাংশ খুলে দুটি ট্রাকে তোলা হয়। পরে দুপুরে সুকৌশলে ট্রাক দুটো প্রধান ফটক দিয়ে বের হয়ে যায়। তবে এঘটনার সাথে কে জড়িত তা নিয়ে কেউ মুখ খুলতে চান নি। 

স্থানীয়রা জানান, মিলটিকে ধ্বংস করার জন্য এসব মালামাল সড়িয়ে ফেলা হচ্ছে। প্রশাসন নজর না দিলে সকল যন্ত্রাংশ গুলো সড়িয়ে ফেলা হবে। তাই এই মিলের মালামাল পাচার রোধে কার্যকর ব্যবস্থা নেওয়া দরকার। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top