[৬৪১] ওয়াশিং মেশিনে ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা দিচ্ছে স্যামসাং!

S M Ashraful Azom
0

: ক্রেতারা যেনো আস্থা ও আত্মবিশ্বাসের সাথে স্যামসাং ওয়াশিং মেশিন কিনতে পারেন, এজন্য ওয়াশিং মেশিন এর ডিজিটাল ইনভার্টার মোটরে ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা নিয়ে এসেছে স্যামসাং। এর ফলে, ক্রেতারা এখন স্যামসাংয়ের বিশ্বসেরা গুণগতমানের এবং উন্নত প্রযুক্তির পণ্যগুলো নির্বিঘ্নে ব্যবহার করতে পারবেন। 

ওয়াশিং মেশিনে ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা দিচ্ছে স্যামসাং!



ক্রেতাদের নিত্য পথচলায় উন্নত প্রযুক্তির পণ্য ব্যবহারের বিষয়টিকে নিশ্চিত করতে ধারাবাহিকভাবে কাজ করছে স্যামসাং। এরই ধারাবাহিকতায়, স্যামসাং এর ডিজিটাল ইনভার্টার প্রযুক্তির বিশ্বমানের পণ্যগুলোতে ওয়্যারেন্টি সুবিধা নিয়ে এসেছে। 

স্যামসাং ডিজিটাল ইনভার্টার মোটরগুলোতে প্রতিষ্ঠানটি এখন ১০ বছরের পরিবর্তে ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা প্রদান করছে। প্রতিষ্ঠানটির নতুন এ উদ্যোগটি স্যামসাং ওয়াশিং মেশিনের পার্টসকে (সরঞ্জামগুলো) আরো দীর্ঘসময় ধরে সেবা প্রদান করবে। 

কোন ধরনের দুর্ঘটনার ক্ষেত্রে স্যামসাং বিনামূল্যে সার্ভিসিং (সেবা) ও  পার্টসগুলো রিপ্লেসমেন্ট  (পরিবর্তন) সুবিধা দিবে, যা ক্রেতাদের পণ্য ব্যবহারের সর্বোচ্চ অভিজ্ঞতা নিশ্চিত করবে।    


স্যামসাংয়ের নতুন এ উদ্যোগটির প্রাথমিক উদ্দেশ্য হলো স্যামসাংয়ের পণ্যগুলোর প্রতি ক্রেতাদের আস্থাকে আরো জোরদার করা। ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা থাকায় এ পণ্যগুলো  কেনার সময় ক্রেতারা থাকবে আরো  নির্ভার।


ওয়াবল টেকনোলজি, ইকো বাবল এবং হাইজিন স্টিমের মতো উদ্ভাবনী বৈশিষ্ট্য সহ স্যামসাং ওয়াশিং মেশিন বাংলাদেশে একটি প্রধান উদ্ভাবক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। 

কোম্পানিটি তার নতুন ফ্রন্ট লোডিং মডেলগুলোতে এ আই প্রযুক্তি যুক্ত করেছে, যা গ্রাহকদের ওয়াশিং এর  উপর নিয়ন্ত্রণ বাড়াতে সক্ষম। এই বর্ধিত ওয়ারেন্টি স্যামসাং এর ডিভাইসগুলোর দক্ষতা রয়েছে তা আরও নিশ্চিত করে।


এ নিয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “স্যামসাং সবসময়ই সম্ভাবনাময় নতুন কিছু করার ক্ষেত্রে নিজেদের সচেষ্ট রাখে এবং উন্নত সেবা প্রদানে যে অঙ্গীকার রয়েছে তা পূরণে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করে। 

স্যামসাং ওয়াশিং মেশিন ইতোমধ্যেই কার্যকারিতা ও স্থায়িত্বের দিক থেকে ভোক্তাদের মধ্যে সুনাম অর্জন করেছে। 

ক্রেতাদের জন্য আমাদের নিরলস উদ্ভাবনী সেবা প্রদানের ধারাবাহিকতায় ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা ক্রেতাদের সেবাদানের ক্ষেত্রে নিঃসন্দেহে নতুন মাত্রা যোগ করবে। 

ক্রেতাদের পণ্য সামগ্রী ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে আমরা আমাদের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রাখবো বলে আমরা প্রত্যাশী।”   


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top