[১১৩৪] বাংলাদেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার যোগ্যতা অর্জন করেছে

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হহক খখান এমপি বলেছেন, নানা চ্যালেঞ্জ মোকাবিলা করে বাংলাদেশ এখন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার যোগ্যতা অর্জন করেছে। দেশের মানুষ বর্তমানে যেখানেই যাচ্ছে সেখানেই মাথা উঁচু করে চলতে পারছে।

বাংলাদেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার যোগ্যতা অর্জন করেছে



প্রতিমন্ত্রী শনিবার জামালপুরের ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড় আওয়ামী লীগের উদ্যোগে, কড়ইতলা বাজার সংলগ্ন মাঠজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এসব কথা বলেন। 

তিনি বলেন , মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সুপরিকল্পিত পরিকল্পনা নিয়ে কাজ করেছি। দেশের উন্নতি কত দ্রুত করা যায়, সরকার সে লক্ষ্যেই কাজ করছি। আমাদের সামনে এগিয়ে যেতে হবে। উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন শুরু হবে ২০২৬ সালে। সে জন্য আমাদের আরও কঠোরভাবে পরিশ্রম করতে হবে।


ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জাবেদ আলীর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম, উপজেলা চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান শাহজাহান , যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনসারী ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সালাহ্উদ্দিন শাহ, পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসাদুল হক দুলাল,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান প্রমূখ বক্তব্য রাখেন। এতে উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top