[৯৫৪] রৌমারীতে অসহায় জয়নবের হাতে অর্থ সহায়তা

S M Ashraful Azom
0

 : নদী ভাঙ্গনের শিকার ভুমিহীন ও গৃহহীন দরিদ্র অসহায় বিধবা জয়নব খাতুন (৬০)’র হাতে নগদ দশ হাজার টাকা তুলে দেন রৌমারী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা চরবন্ধু হাজী মুরাদ লতিফ।

রৌমারীতে অসহায় জয়নবের হাতে অর্থ সহায়তা



মঙ্গলবার (১ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের নতুনপাড়া গ্রামে জয়নবের হাতে এই অর্থ তুলে দেওয়া হয়।

জানা গেছে স্বামী সন্তান কেউ নেই। নদী গর্ভে বসতবাড়ি হারিয়ে নিঃস্ব হয়ে নদীর কিনারেই মানবেতর জীবন যাপন করছেন জয়নব। সংসারে উপার্জনক্ষম কেই না থাকায় খুবই কষ্টে দিন যায় তার। এছাড়াও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারনে কোনো রকম টেনেটুনে সংসার চলছে। হতদরিদ্র জয়নব আর্থিক সহায়তা পেয়ে খুব খুশি হয়ে বলেন, আল্লাহ যেন চরবন্ধু হাজী মুরাদ লতিফকে সুস্থতাসহ নেক হায়াত নিয়ে বাচিয়ে রাখেন।

এ বিষয়ে রৌমারী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা চরবন্ধু হাজী মুরাদ লতিফ বলেন, আমি বৃদ্ধা মহিলার মানবেতর জীবন যাপন করতে দেখে খুবই মর্মাহত হই এবং বিষয়টি জানারপর আমার নিজস্ব তহবিল থেকে তাকে দশ হাজার টাকা আর্থিক সহায়তা  প্রদান করি এবং পরবর্তীতে তাকে ঘর তৈরির করার জন্য প্রয়োজনীয় সহযোগিতা করবো ইনশাআল্লাহ।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top