[১০৬৬] দেওয়ানগঞ্জে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড

S M Ashraful Azom
0

 : জামালপুরের দেওয়ানগঞ্জে মাদক সেবন, সংরক্ষণ ও বিক্রির দায়ে ৪ ব্যাক্তিকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

দেওয়ানগঞ্জে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড



রোববার সন্ধ্যার পর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এই দন্ড দেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুন্নাহার শেফা। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুজন পরিদর্শক ও সদস্যরা তার সাথে ছিলেন। 


দণ্ড প্রাপ্তরা হলেন, পৌর শহরের  ডালবাড়ী  এলাকার বাহাজ উদ্দিনের ছেলে লিটন (৪০), চরভবশুর সরকারপাড়া এলাকার মোঃ বদিউজ্জামানের ছেলে মোঃ উজ্বল (৪০), চরভবশুর মোল্লাপাড়ার মৃত হাসেম মোল্লার ছেলে দুলাল মোল্লা ও চুকাইবাড়ী ইউনিয়নের বালুগ্রামের মৃত ভরসা শেখের ছেলে ফজলুল হক (৭০)। 


জানা গেছে , গোপন সংবাদের ভিত্তিতে রোববার  সন্ধ্যার পর থেকে রাত পর্যন্ত  উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদলত। এ সময় বড় দুটি গাঁজার গাছ ও ২ কেজি ৪০০ গ্রাম গাঁজা জব্দ করা হয় এবং ওই চার ব্যাক্তিকে আটক করা হয়। পরে আটককৃতদের ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়। একই সাথে অর্থদণ্ড অনাদায়ে প্রত্যেককে আরও সাতদিন বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top