[১০৬৫] জাহিদ সিকদার ও পাপ্পু চোকদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

S M Ashraful Azom
0

: মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার ৬নং লতদি ইউনিয়ন পরিষদের সামনে খিদিরপুর গ্রামের সাধারণ জনগণ ও শোকার্ত পরিবারের পক্ষ থেকে খুনী জাহিদ সিকদার ও খুনী পাপ্পু চোকদার এর গ্রেফতার ও ফাঁসির দাবিতে এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

জাহিদ সিকদার ও পাপ্পু চোকদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি



মানববন্ধন থেকে জানানো হয়, গত ৫ আগস্ট ২০২৩ তারিখে লৌহজং উপজেলার রশকঠি নামক স্থানে অবৈধ বাল্ক হেডের ধাক্কায় লতদি ইউনিয়নের ৭জন শিশু ও ৩জন নারীসহ ১০জন মৃত্যুবরণ করেন। ঘাতক বাল্ক হেডের বালু ব্যবসায়ে জড়িত মামলার এজাহারভূক্ত আসামী সিরাজদিখান উপজেলার চিহ্নিত রাজাকার পরিবারের সন্তান চাঁদাবাজ, ধর্ষণকারী, মাদক সেবনকারী জাহিদ সিকদার ও জোয়ারী মাদক ব্যবসায়ী খুনী পাপ্পু চোকদার এর গ্রেফতার ও ফাঁসির দাবিতে এবং আরশাদ আকাশকে মানহানী করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন কর্মসূচি থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও ফ্রান্স প্রবাসী আওয়ামী লীগ নেতা মোঃ মিজানুর রহমান, শোকার্ত পরিবারের পক্ষে পুলিশ কর্মকর্তার মা ফুল বেগম, ভাই শাহাদাৎ হোসেন, বোন আলো, জাহাঙ্গীর, মোঃ সেলিম, মোঃ মুক্তার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, উক্ত দুর্ঘটনার নিরপেক্ষ তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় এনে ন্যায় বিচার নিশ্চিত করতে হবে। তারা মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। নিহতদের আত্মীয় স্বজনের কান্নায় আকাশ-বাতাশ ভারী হয়ে ওঠে। তাদের অভিযোগ নদীতে বালু ভর্তি বাল্ক হেডার চলাচল নিষিদ্ধ থাকলেও এলাকার প্রভাবশালী ও রাজনীতিবিদদের হস্তক্ষেপে অবাধে নদীতে বালু নিয়ে চলাচল করছে। এর ফলে ঘটছে দুর্ঘটনা ও প্রাণহানি ঘটছে। এটা অত্যন্ত দুঃখজনক।

পুলিশ কর্মকর্তার মা ৭০ বছরের বৃদ্ধা ফুল বেগম বলেন, আমরা পরিবারের শিশু সন্তান, নাতী-নাতনিসহ ৭জনকে হারিয়েছি। এটা অত্যন্ত মর্মান্তিক ও দুঃখজনক ঘটনা। স্বজনদের শোক কাটিয়ে না উঠতেই আমার সন্তান পুলিশ কর্মকর্তা আরশাদ আকাশকে  মোবাইলে হুমকি প্রদান  ও বিভিন্ন রকম ভয়-ভীতি প্রদর্শন করা হচ্ছে। আমার সন্তান নির্দোষ, আমি ন্যায় বিচার চাই।

বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ন্যায় বিচার নিশ্চিত করার জন্য অনুরোধ জানিয়েছেন সিরাজদিখান উপজেলার সর্বস্তরের জনগণ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top