[১১৫৬] ইসলামপুরে ডিলারদের সাথে ধর্ম প্রতিমন্ত্রী'র মতবিনিময়

S M Ashraful Azom
0

 : জামালপুরে ইসলামপুরে জনপ্রতিনিধি এবং খাদ্যবান্ধব কর্মসূচির,ওএমএস  ও টিসিবির ডিলারদের নিয়ে মতবিনিময় সভা করেছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

ইসলামপুরে ডিলারদের সাথে ধর্ম প্রতিমন্ত্রী'র মতবিনিময়



খাদ্য বান্ধব কর্মসূচি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য উদ্যোগ। নিম্নআয়ের মানুষ সরাসরি এ কর্মসূচি থেকে উপকৃত হচ্ছে। পৃথিবীর কোথাও এমন মহৎ কর্মসূচি নেই। যাতে নিম্ন আয়ের মানুষরা এ সুযোগ নির্বিগ্নে পায় কোন ব্যঘাত যাতে না ঘটে সেদিক থেকে সকলের লক্ষ রাখতে হবে।


উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার পরিষদ হলরুমে সোমবার অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল ও ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি, খাদ্য কর্মকর্তা মাহবুবুর আলম তরফদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান শাহিন ও ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান মাজেদসহ জনপ্রতিনিধি এবং খাদ্যবান্ধব কর্মসূচির, ওএমএস ও টিসিবির ডিলাররা উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top