[১১৫৭] ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে উল্লাপাড়ায় বিক্ষোভ মিছিল

S M Ashraful Azom
0

 : শেখ হাসিনার জনসভায় ২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিক্ষোভ মিছিল, দোয়া ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে উল্লাপাড়ায় বিক্ষোভ মিছিল



সোমবার সকালে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া- সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম। 


অনুষ্ঠানে গ্রেনেড হামলা ও ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি'র সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সাংবাদিক গোলাম মোস্তফা, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ ইদ্রিস আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, এস এম জাহিদুজ্জামান কাকন, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আজিজুল ইসলাম শাহআলম, এস এম তোফায়েল ইসলাম বকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান আশিক, সলপ ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  


দিবসটি উপলক্ষে প্রধান অতিথি ও আওয়ামী লীগ নেতারা বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে এই গ্রেনেড হামলা করা হয়েছিল। এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের বিচারের আওতায় এনে দ্রুত দোষীদের ফাঁসি দাবি করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top