[১১৫৫] নোায়াখালীতে ৪দফা দাবিতে ম্যাটস শিক্ষার্থীদের প্রশাসনিক ভবনে তালা

S M Ashraful Azom
0

 : নোয়াখালীতে ইর্ন্টানশিপ বহাল ও অসংগতির্পণ কোর্স কারিকুলাম প্রণয়ণের প্রতিবাদে সংশোধন  সহ ৪দফা দাবিতে সরকারি ম্যাটস’র প্রশাসনিক ভবনে তালা দিয়ে অবস্থান কর্মসূচি পালন করেছে ম্যাটস শিক্ষার্থীরা।

নোায়াখালীতে ৪দফা দাবিতে ম্যাটস শিক্ষার্থীদের প্রশাসনিক ভবনে তালা



সোমবার (২১ আগস্ট) সকালে জেলা শহর মাইজদীতে সরকারি ম্যাটসে ক্লাস বর্জন করে এই কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা। এর আগে, গত ১৭ আগস্ট একই দাবিতে মানববন্ধন পরবর্তী সিভিল সার্জন ও সরকারি ম্যাটসের অধ্যক্ষ বরাবর স্মারকলিপি প্রদান করে তারা।


মানববন্ধনে ম্যাটস শিক্ষার্থীরা বলেন, বাংলাদেশে অন্যান্য সকল ডিপ্লোমা সেক্টরে সরকারী চাকরীর নিয়োগ এবং কর্মসংস্থানের ব্যবস্থা থাকলেও ম্যাটস ডিপ্লোমা ধারীদের বিগত এক যুগ ধরে কোন সরকারী নিয়োগ বা কর্মসংস্থানের ব্যবস্থা নাই।


যার ফলে সারা দেশের সকল সরকারী- বে-সরকারী ম্যাটস শিক্ষার্থীরা তাদের দাবী সমূহ আদায় না হওয়া পযর্ন্ত অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন এবং শিক্ষা প্রতিষ্ঠানে তালা ঝোলানো সহ গণতান্ত্রিক প্রক্রিয়ায় কঠোর থেকে কঠোরতর ছাত্র ধর্মঘট পালনের সিদ্ধান্ত গ্রহন করেছে। সেই সিদ্ধান্ত অনুযায়ী তৃতীয় দিনের মতো এই আন্দোলন চলমান রাখা হয়েছে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top