[১০৯৭] বকশীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে সামীর সাত্তারের দোয়া মাহফিল

S M Ashraful Azom
0

: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ডিসিসিআই সভাপতি ব্যারিষ্টার সামীর সাত্তারের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে সামীর সাত্তারের দোয়া মাহফিল



মঙ্গলবার (১৫ আগস্ট) বিকাল ৫ টায় পৌর এলাকার উপজেলা রোডে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ব্যারিস্টার সামীর সাত্তারের উদ্যোগে মঙ্গলবার বিকালে উপজেলা রোডে অবস্থিত তার ব্যক্তিগত কার্যালয়ের সামনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবনী ও বঙ্গবন্ধুর রাষ্ট্র চিন্তা, উন্নয়ন দর্শন, পঞ্চবার্ষিকী পরিকল্পনা প্রণয়ন, ক্ষুদ্র শিল্প উন্নয়ন, যুদ্ধ পরবর্তী দেশকে উন্নয়ন পরিকল্পনা নিয়ে আলোচনা করেন ব্যারিস্টার সামীর সাত্তার। 

এছাড়াও ব্যারিস্টার সামীর সাত্তার বর্তমান সরকারের উন্নয়ন ভাবনা, সরকারের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন নিয়ে কথা বলেন। 

আলোচনা সভায় এসময় বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা জাতীয় পার্টির সভাপতি একেএম হামিদুল্লাহ, সাধারণ সম্পাদক আকতার হোসেন, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবি , সাবেক চেয়ারম্যান আবদুল হামিদ, প্যানেল মেয়র মিজানুর রহমান, পৌর কাউন্সিলর কামরুজ্জামান সুজন, মুছা তারেক, ব্যবসায়ী খোকন আকন্দ সহ জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, সুধীজনরা উপস্থিত ছিলেন। 

দোয়া মাহফিলে ১৫ আগস্টে ঘাতকের গুলিতে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের অন্যান্যদের রূহের মাগফিরাত কামনা করা হয়। 

এছাড়াও ব্যারিস্টার সামীর সাত্তারের ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে ৩ হাজার ৫০০ জন হতদরিদ্র ও দুস্থ ব্যক্তিদের মাঝে খাবার বিতরণ করা হয়।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top