[১১১৮] সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থাগুলোর ভূমিকা অনস্বীকার্য

S M Ashraful Azom
0

 :  ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থাগুলোর ভূমিকা অনস্বীকার্য। 

সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থাগুলোর ভূমিকা অনস্বীকার্য



প্রতিমন্ত্রী (বৃহস্পতিবার) জামালপুরের ইসলামপুর উপজেলার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ল্ড ভিশনের সহায়তায়  বেসরকারি সংস্থা  পারটিসিপ্যাটরী অ্যাকশন ফর রুরাল ইনোভেশন (পারি) আয়োজিত স্বাস্থ্যকর গ্রাম ঘোষণা ও উৎসব উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন-দেশের গ্রামীণ আর্থসামাজিক উন্নয়ন সরকারি বিভিন্ন সংস্থার সঙ্গে এনজিও খাতও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। সেই অবদানের বৈশ্বিক বেশকিছু স্বীকৃতিও এসেছে। তার মধ্যে দক্ষিণ এশিয়ার মধ্যে ভারতের চেয়েও বাংলাদেশ আর্থসামাজিক সূচকগুলোয় অনেকাংশে এগিয়ে আছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মালেকের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম জামাল আবাদুন নাছের,উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম,জেলা পরিষদের সদস্য মুজিবুর রহমান শাহজাহান,স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএএম আবু তাহের,ভাইস চেয়ারম্যার আঃ খালেক আখন্দ, অফিসার ইনচার্জ মাজেদুর রহমান,ওয়ার্ল্ড ভিশনের ডেপুটি ডাইরেক্টর জেনি মিলগ্রোড ডিক্রুজ, পারি এনজিও'র নির্বাহী পরিচালক গ্রাবিয়েল রোজারিও,জনস্বাস্থ্য প্রকৌশলী কামরুজ্জামান,ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রগ্রাম ম্যানেজার সজল গমেজ,পারি' এরিয়া ম্যানেজার কমল পাল,বোরহান উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন। এ সময় জন প্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ, বেড়েগ্রামের সদস্যবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে বেড়ে গ্রামকে স্বাস্থ্যকর গ্রাম ঘোষণা করা হয়।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top