[১৩৬৫] কুড়িগ্রামে ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের ঐতিহ্যবাহী খলিলগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে পূণরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সিমেল ও সাজু।

কুড়িগ্রামে ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত



গতকাল রাত ১১টায় অভিনন্দন কনভেনশন সেন্টারে ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু।


অনুষ্ঠানে খলিলগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবু মোত্তালিব বাবলু মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন একুশে পদকপ্রাপ্ত বিশিষ্টজন অ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন, বিশিষ্ট সাংবাদিক জি এম ক্যান্টেন, আবুল কালাম আজাদ, খলিলগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সিমেল, সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ঠিকাদার মোস্তাফিজুর রহমান সাজু, ডা. নজরুল ইসলাম, ব্যবসায়ী শামসুল মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, ঐতিহ্যবায়ী এই বাজারে কুড়িগ্রামের সকল প্রান্তের মানুষ সকালে দেশীয় প্রজাতির মাছ এবং গরুর মাংষ কিনতে আসেন। এই বাজার কমিটি প্রতি বছর আড়ম্বরভাবে জামাই মেলার আয়োজন করে। যা এবছরও আয়োজন করা হবে এবং দ্রব্যমূল্যের মান ও বাজারদর নিয়ন্ত্রণের মধ্যে রেখে বাজারটিতে গতিশীল রাখা হবে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top