[১৩৬৬] কাজিপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ এসএমসি অমিত হাসান নয়ন

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ এসএমসি নির্বাচিত হয়েছেন অমিত হাসান নয়ন। 

কাজিপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ এসএমসি অমিত হাসান নয়ন



তিনি উপজেলার ৩৬ নং বীর শুভগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। বুধবার এই তথ্য নিশ্চিত করেছেন কাজিপুর উপজেলা নির্বাহি অফিসার সুখময় সরকার। 

উপজেলার ২৩৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির মধ্যে সভাপতি অমিত হাসান নয়নকে শ্রেষ্ঠ ঘোষণা দেন এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।  

নয়ন সম্প্রতি তার বিদ্যালয়ের ১১৫ জন শিক্ষার্থীকে প্রতিদিন দুপুরের খাবার দিচ্ছেন। যমুনা শিকস্তি স্কুলের শিক্ষার্থীদের পুষ্টির চাহিদা দূর করতে খাবারে ডিম, দুধ ও সবজির ব্যবস্থা করেছেন তিনি।  

 অমিত হাসান নয়ন জানান, আমার দাদার প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টির দেখাশোনার দায়িত্ব আমার বাবাও করেছেন এখন আমি করছি। ভাঙন জনপদের এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শিক্ষায় উৎসাহিতকরণের লক্ষ্যে নানা সময়ে শিক্ষার্থীদের উপহার ও পড়ালেখার সামগ্রি দিচ্ছি। 

 কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার জানান, নয়ন সাহেব একজন শিক্ষানুরাগী । আমি একবার বলাতে তিনি মিডডে মিল চালু করেছেন।নানা সময়ে তিনি ক্ষুদে শিক্ষার্থীদের উৎসাহিত করেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top