[১২৬৮] সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বিডি চাইল্ড ট্যালেন্টের ৪র্থ বর্ষ উদযাপন

S M Ashraful Azom
0

: ২০১৯ সালে বিডি চাইল্ড ট্যালেন্ট 'আমরা শিশু আমরা আলো' থীম নিয়ে যাত্রা শুরু করে। শিশুদের প্রতিভা সবার মাঝে তুলে ধরাই বিডি নিউজ ট্যালেন্টের মূল লক্ষ। বাংলাদেশের জনপ্রিয় শিশু শিল্পীসহ প্রত্নতত্ত্ব অঞ্চলের শিশু এবং সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে আসছে। বাংলাদেশ ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের শিশুরা এই প্লাটফর্মে যুক্ত আছেন।

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বিডি চাইল্ড ট্যালেন্টের ৪র্থ বর্ষ উদযাপন



আজ বিডি চাইল্ড ট্যালেন্টের সাথে যুক্ত জনপ্রিয় শিশু শিল্পী আরিয়ানা মোহাম্মদ দিহান, ইমরুল কায়েস রাফসান ও মুরাদুস সালিহীনসহ কিছু শিশু শিল্পীদের নিয়ে চন্দ্রিমা উদ্দানে থাকা সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ৪র্থ বর্ষ উদযাপন করেন।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডি চাইল্ড ট্যালেন্টের প্রতিষ্ঠাতা, সাধারণ সম্পাদক।


তিন’শ অধিক পুরষ্কার প্রাপ্ত শিশু শিল্পী রাফসান বলেন, "আমি অনেক অনুষ্ঠানে গিয়েছি কিন্তু এই প্রথমবার সুবিধাবঞ্চিত শিশুদের সাথে কোনো অনুষ্ঠানে উপস্থিত হলাম।"


কয়েকশ টিভিসি, নাটক ও সিনেমায় অভিনয় করা শিশু শিল্পী দিহান বলেন, "আমার জীবনের সব চাইতে ভালো সময় আজকের দিনটি।"


পরপর দুইবার জাতীয় পুরস্কার প্রাপ্ত শিশু শিল্পী সলিহীন বলেন, "বিডি চাইল্ড ট্যালেন্ট আমাকে আমার প্রতিভা সবার মাঝে তুলে ধরতে সহযোগিতা করেছেন। আমি প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছি বিডি চাইল্ড ট্যালেন্টের মাধ্যমে। বিডি চাইল্ড ট্যালেন্ট সরকারি অনুদানে নির্মিত দুটি টিভিসিতে আমাকে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন।" 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top