[১২৬৯] নোয়াখালীতে নৌকা মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ফারুকের গণসংযোগ

S M Ashraful Azom
0

 : নোয়াখালীর সোনাইমুড়ীতে শোক দিবসের আলোচনা সভা উপলক্ষে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ী আংশিক) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফারুক।

নোয়াখালীতে নৌকা মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ফারুকের গণসংযোগ



বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে সোনাইমুড়ী ফাজিল মাদ্রাসার মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর বৃহত্তর নোয়াখালী অঞ্চলের কমান্ডার ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহমুদুর রহমান বেলায়েত। 


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ  ম বাবুল ওরফে বাবুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা ও সংরক্ষিত নারী সংসদ সদস্য ফরিদা খানম সাকী, সোনাইমুড়ী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের।  


দলীয় সূত্রে জানা গেছে, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যনারে  শোক দিবসের আলোচনা সভার আয়োজন করা হলেও উদ্যোগটি ছিল দলীয় মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফারুকের। তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য ছাড়াও এফবিসিসিআইয়ের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান। আগামি নির্বাচনে দলের কাছে মনোনয়ন চাওয়ার বিষয়টি জানান দিতেই মূলত তিনি ওই সভার আয়োজন করেছেন।


সভায় বক্তৃতায় মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ ফারুক বলেন, দেশের উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতে হলে এবং দেশকে এগিয়ে নিতে হলে আগামি নির্বাচনেও নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি বলেন, আগামি নির্বাচনে তিনি দলের কাছে মনোনয়ন চাইবেন। দল মনোনয়ন দিলে তিনি দলের সভানেত্রী শেখ হাসিনাকে নোয়াখালী-১ আসনটি উপহার দিবেন। সেই সঙ্গে তিনি বিজয়ী হলে এলাকার উন্নয়নে নিজেকে আরও বেশি আত্মনিয়োগ করবেন বলে ঘোষণা দেন।


মোহাম্মদ ফারুক ছাড়াও এই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আরও তিন জনের নাম শোনা যাচ্ছে। তারা হলেন বর্তমান সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top