[১৩১৪] জামালপুরে প্রতিবেশীর বিরুদ্ধে বসতবাড়ী দখলের অভিযোগ

S M Ashraful Azom
0

 : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় এক মহিলার বসতবাড়ী জবর দখলের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

জামালপুরে প্রতিবেশীর বিরুদ্ধে বসতবাড়ী দখলের অভিযোগ



জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার গামারিয়া পশ্চিমপাড়া গ্রামের মোছা: রানী বেগম ১২ শতক জমি ক্রয় করে বসতবাড়ী নির্মাণ করে সেখানে সন্তানদের নিয়ে বসবাস করছেন। রানী বেগমের স্বামী মো: আব্দুস ছামাদ ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।


রানী বেগমের অভিযোগ, তার স্বামীর অনুপস্থিতিতে তাদের বাড়ীর ১২ শতক জায়গা দখলের পায়তারা করছে তাদের প্রতিবেশী দেলোয়ার হোসেন, তার স্ত্রী মমতা বেগম, ছেলে হাসিবুল হাসান ও ভাই লিয়াকত হোসেন।


তিনি জানান, কিছুদিন আগে দেলোয়ার হোসেন মিথ্যা মামলা দায়ের করলে পরবর্তীতে তা খারিজ করে আদালত। এরপর তাদের উচ্ছেদের জন্য দেলোয়ার হোসেন ও তাদের লোকজন বিভিন্ন সময় রানী বেগম ও তার দুই ছেলেকে হুমকি-ধমকি, ভয়ভীতি ও দেশীয় অস্ত্র প্রদর্শণ করে প্রাণনাশের হুমকি দেয়।


ইতিমধ্যে জমি দখলের পায়তারা ঠেকাতে রানী বেগম আদালতে মামলা দায়ের করেছেন যা বিচারাধীন রয়েছে।


বুধবার সকালে দেলোয়ার হোসেন তার লোকজন নিয়ে রানী বেগমের বাড়ীর বাঁশঝাড় থেকে বেশকিছু বাঁশ জোরপূর্বক কেটে নিয়ে যায়। এতে রানী বেগম ও তার ছেলেরা বাধা দিলে বাড়ী থেকে উচ্ছেদ ও হত্যার হুমকি দেয় প্রতিপক্ষরা।


রানী বেগম বলেন, সামাজিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করা হলেও তারা তাতে সাড়া দেয়নি। তিনি এখন প্রশাসনের কাছে বিষয়টি নিষ্পত্তির জন্য হস্তক্ষেপ কামনা করেন।


এ ব্যাপারে অভিযুক্ত দেলোয়ার হোসেনের কাছে জানতে চাইলে তিনি জমির দলিল বা সংশ্লিষ্ট কোন কাগজ দেখাতে পারেননি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top