[১৪৫৩] রৌমারীতে জমি নিয়ে দ্বন্দ বাড়িতে হামলা অবশেষে মামলা

S M Ashraful Azom
0

 : জমি নিয়ে বিরোধের জের ধরে বাড়িতে হামলা করে ২টি ঘর ও ১টি টিউবওয়েল ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় রবিবার ভুক্তভোগী ফুল মিয়া বাদি হয়ে কুড়িগ্রাম বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি মামলা দায়ের করেছেন।

রৌমারীতে জমি নিয়ে দ্বন্দ বাড়িতে হামলা অবশেষে মামলা



ঘঁটনাটি ঘটেছে  মঙ্গলবার বিকালের দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারী সদর ইউনিয়নের চর নতুনবন্দর গ্রামে।

ক্ষতিগ্রস্থ পরিবার ও মামলা সূত্রে জনা গেছে, উপজেলা রৌমারী ইউনিয়নের চর নতুনবন্দর গ্রামের চান মিয়ার স্ত্রী শেফালীর সাথে দীর্ঘদিন থেকে একই গ্রামের ফুলবাবুর স্ত্রীর  আমেনা সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন  ফুলবাবুর স্ত্রীর জমির সীমানায় নেট (জাল) দিয়ে ঘিরতে ছিল। এসময় তারই প্রতিবেশি চান মিয়ার পুত্র শিপন মিয়া (২৭) সীমানায় নেট দিতে বাধা দেয়। এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডতার একপর্যায় শিপন ক্ষিপ্ত হয়ে ফুলবাবুর স্ত্রী আমেনাকে বেধরক মারপিট করে ও তার লোকজন নিয়ে ফুলবাবুর বাড়িতে হামলা করে ১টি পাকের ঘর, ১টি গোয়ালঘর, ১টি টিউবওয়েল ও থাকার ঘরের বেড়াসহ অন্যান্য মালামাল ভাংচুর করে পালিয়ে যায়।

অবস্থার বেগতিক দেখে আশপাশের লোকজন এসে পরিস্থিতি শান্ত করে। এঘটনায় ভুক্তভোগী ফুলবাবু বাদী হয়ে ২ জনকে আসামী করে কুড়িগ্রাম বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি মামলা দায়ের করেন। ভুক্তভোগী ফুলবাবু বলেন, দীর্ঘদিন থেকে শিপনদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন শিপন ও তার লোকজন পরিকল্পিত ভাবে আমার বাড়িতে হামলা চালায় এবং ক্ষতিগ্রস্থ করে। অপরদিকে আমাকে নানা ভাবে ভয়ভিতি ও হুমকি ধামকি দিচ্ছে তারা।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top