[১২৯৯] রৌমারী ইউএনও নম্বর ক্লোন করে চাঁদা দাবি,থানায় জিডি

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহিদ হাসান খানের অফিশিয়াল ফোন নম্বর ক্লোন করে একটি চক্র স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

রৌমারী ইউএনও নম্বর ক্লোন করে চাঁদা দাবি,থানায় জিডি



এ ব্যাপারে রৌমারী থানায় একটি সাধারণ ডায়েরি হচ্ছে।


রবিবার ৩ সেপ্টেম্বর বিকেলে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেন ইউএনও মোঃ নাহিদ হাসান খান 


জানা গেছে, রৌমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহিদ হাসান খানের অফিশিয়াল নম্বর ক্লোন করে একটি চক্র প্রকল্প দেওয়ার নাম করে বিভিন্নজনের কাছে চাঁদা দাবি করে। পরে বিষয়টি রৌমারী উপজেলা নির্বাহী অফিসারের নজরে আসে।তাৎক্ষণিক রৌমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহিদ হাসান খান সামাজিক যোগাযোগ মাধ্যমে  অফিশিয়াল ফোন নাম্বার ক্লোন করে তার পরিচয় দিয়ে একটি চক্র চাঁদা দাবি করছে জানিয়ে পোস্ট দেন। এ ঘটনায় রৌমারী থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে।


রৌমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহিদ হাসান খান বলেন, আমার কাছে থাকা অফিশিয়াল মোবাইল নাম্বার ক্লোন করে একটি চক্র জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি করেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা প্রস্তুতি চলছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top