[১৪৯৫] কাজিপুরে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম পর্যটন কেন্দ্রের উদ্বোধন

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুরে যমুনার তীরে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম পর্যটন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

কাজিপুরে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম পর্যটন কেন্দ্রের উদ্বোধন



শুক্রবার বেলা এগারটায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ফলক উন্মোচন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। 


 উদ্বোধন উপলক্ষে পর্যটন কেন্দ্র প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন। সভায় প্রধান অতিথি প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেন, 'কাজিপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা প্রয়াত মোহাম্মদ নাসিম। তার জীবদ্দশায় তিনি এই কাজটির শুরু করেছিলেন। আজ তিনি নেই। তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এই পর্যটন কেন্দ্রের নামকরণ করা হয়েছে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম পর্যটন কেন্দ্র। এখানে দেশ ও দেশের বাইরে থেকে পর্যটককেরা যমুনার স্নিগ্ধ জলারাশি, কাশবনসহ নৈসর্গিক সৌন্দর্য দেখতে আসবেন। তারাও মোহাম্মদ নাসিমকে জানতে চাইবেন। এমনি করেই জননন্দিত নেতা নাসিম গণমানুষের মনে বেঁচে থাকবেন। 

 বাংলাদেশ পর্যটন করপোরেশনের সিনিয়র ব্যবস্থাপক জিয়াউল হক হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, রাজশাহীর বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. দেওয়ান মোহাম্মদ হুমায়‚ন কবীর, রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসিম উদ্দিন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান খলিলুর রহমান , উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার। ছয় দশমিক ৬৭ একর জমির ওপর নির্মিত উপজেলার মেঘাই নদীবন্দর এলাকায় অবস্থিত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম পর্যটন কেন্দ্রটির নির্মাণ কাজে ব্যয় হয়েছে ৪ কোটি ১৭ লক্ষ ৬৬ হাজার টাকা।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top