[১৫৫৭] বিএনপি-জামাতের হরতাল-নৈরাজ্যের প্রতিবাদে ইসলামপুরে শান্তি সমাবেশ

S M Ashraful Azom
0

 : বিএনপি- জামাতের অগ্নি সন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদ উন্নয়নর শান্তি সমাবেশ করেছে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ।

বিএনপি-জামাতের হরতাল-নৈরাজ্যের প্রতিবাদে ইসলামপুরে শান্তি সমাবেশ



রবিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি- জামাতের অগ্নি সন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে থানা মোড় বটতলা চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম বক্তব্য রাখেন। তিনি, বিএনপি জামাতের পুলিশ ও সাংবাদিকদের উপর হামলা,হত্যা নিন্দা জানিয়ে প্রতিহত করার ঘোষণা দেন। 


এ সময়  উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেছ,মজিবর রহমান শাহজাহান,উপজেলা চেয়ারম্যান এস এম জামান আব্দুন নাছের বাবুল,আঃ রাজ্জাক লাল মিয়া,যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র আব্দুল কাদের শেখ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য জিয়াউল হক,সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,অধ্যক্ষ আঃ খালেক আকন্দ,সহ দপ্তর সম্পাদক অংকন কর্মকার,যুবলীগ সভাপতি হারুনুর রশিদ,সাধারণ সম্পাদক মোহন মিয়া,ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক ফারুক হোসেন সুমনসহ আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top