[১৫৫৮] নন্দীগ্রামের বঙ্গবন্ধু চত্বরে বিএনপির ককটেল বিস্ফোরণ, গ্রেপ্তার ৬

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে বঙ্গবন্ধু চত্বর এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির ২শ’ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ ৬জনকে গ্রেপ্তার করেছে।

নন্দীগ্রামের বঙ্গবন্ধু চত্বরে বিএনপির ককটেল বিস্ফোরণ, গ্রেপ্তার ৬



রোববার দুপুরে তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক বিষ্ণপুর উত্তরপাড়ার এনামুল হক বাচ্চু (৫৩), বিএনপি নেতা ভাগ-সিমলার আলমগীর হোসেন (৪৫), দামরুল উত্তরপাড়ার জিয়াউল হক (৩৬), বাঁশো দক্ষিণপাড়ার ফুলবর রহমান (৪৫), পৌর যুবদল নেতা ওমরপুর হাটপাড়ার যোবায়ের আহম্মেদ রাজা (৩৪) ও যুবদল নেতা ওমরপুর পশ্চিমপাড়ার আশরাফুল ইসলাম (৩৮)। নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। 

বিএনপি ও জামায়াতে ইসলামী রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচী ঘোষণার পর শনিবার রাতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরের পশ্চিমপাশে সিঙ্গার শো-রুমের সামনে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। সেসময় ঘটনাস্থলে জনসাধারণের ভিড় থাকলেও কেউ হতাহত হননি। বিস্ফোরণের ঘটনার পর ওই রাতেই শ্রমিকলীগ নেতা আরাফাত রহমান বাদী হয়ে বিএনপির চার নেতার নাম উল্লেখসহ অজ্ঞাত ২শ’ জনকে আসামী করে বিস্ফোরক আইনে মামলাটি দায়ের করেন। এজাহারনামীয় চারজন আসামীরা হলেন- উপজেলার ভাগ-সিমলা এলাকার আলমগীর হোসেন, তারাটিয়া এলাকার আকবর আলী, কামালকুড়ির এনামুল হক টগর এবং নুন্দহ গ্রামের শাহিনুল ইসলাম। এব্যাপারে মন্তব্য নিতে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও উপজেলা বিএনপি ও যুবদলের নেতারা কল রিসিভ করেননি। 


 মির্জা ফখরুলকে গ্রেফতারের কারন জানালেন, বিস্তারিত নিচের ভিডিওতে...


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top