[১৫৬৭] উল্লাপাড়ায় মেয়রের উদ্যোগে অবরোধের প্রতিবাদে শান্তি সমাবেশ

S M Ashraful Azom
0

 : বিএনপি-জামায়াতের ৩ দিনের অবরোধকে ঘিরে উত্তরবঙ্গের অন্যতম প্রবেশদ্বার সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরশহরের রাস্তার মোড়ে মোড়ে সন্ত্রাস ও নাশকতা ঠেকাতে এবং জনগণের জান-মাল রক্ষার্থে সতর্ক পাহারা দিচ্ছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উল্লাপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র এস এম নজরুল ইসলাম এবং তার অনুসারী নেতা-কর্মীরা। 

উল্লাপাড়ায় মেয়রের উদ্যোগে অবরোধের প্রতিবাদে শান্তি সমাবেশ



মঙ্গলবার সকাল থেকে বিকেল অবধি হাইওয়ে রাস্তার বিভিন্ন পয়েন্টে অবরোধের প্রতিবাদে শান্তি সমাবেশ ও মিছিল করেছে মেয়র অনুসারীরা। মিছিলটি উল্লাপাড়া বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে পুরাতন বাসস্ট্যান্ড হয়ে শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। এ সময় শান্তির মিছিলে তারা শ্লোগানে শ্লোগানে মুখর করে তোলে।



আওয়ামীলীগের পৌর মেয়র নজরুল এ সময় বলেন, ‘বিএনপি-জামায়াতের তিন দিনের অবরোধকে ঘিরে উল্লাপাড়ার হাইওয়ে রাস্তায় কেউ যেন ধ্বংসাত্মক, অপতৎপরতা ও সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য দলের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে সতর্ক অবস্থান এবং প্রতিরোধ দুর্গ গড়ে তুলেছি। প্রধানমন্ত্রীর নির্দেশে বিএনপি- জামায়াতের সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে আওয়ামীলীগের নেতা-কর্মীরা বিভিন্ন স্থাপনা ও সড়ক পাহারা দিচ্ছে।’


তিনি আরও বলেন, ‘বিএনপি-জামায়াতের অপশক্তি তথাকথিত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষতিসাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট করতে না পারে তার জন্য আমাদের এ প্রচেষ্টা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top