[১৫৫০] রৌমারীতে আওয়ামীলীগের শান্তি সমাবেশ পালিত

S M Ashraful Azom
0

 : বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী.রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও শান্তি সমাবেশ পালন করা হয়েছে। 

রৌমারীতে আওয়ামীলীগের শান্তি সমাবেশ পালিত



কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের আয়োজনে ও এ্যাড. মাছুম ইকবাল এর নেতৃত্বে শান্তি সমাবেশ পালন করা হয়। 


শনিবার দুপুর ২ টার দিকে উপজেলার শাপলা মোড় থেকে একটি শান্তির  মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিলিত হয়। 


পরে পথ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড. মাছুম ইকবাল, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান,বন্দবেড় ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি শামছুদ্দোহা ও ননি মিয়াসহ অত্র ইউনিয়নের অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।


এ্যাড.মাছুম ইকবাল বক্তব্যে বলেন, সরকার বিরোধী আন্দোলনের নামে নৈরাজ্যের সৃষ্টির প্রতিবাদে এ শান্তি সমাবেশ। বিএনপির সমাবেশে যাতে দেশের মানুষের কোন ক্ষতি না হয়, সে দিক লক্ষ করে রৌমারী উপজেলায় দলীয় ভাবে শান্তিপুর্ণ সমাবেশ করা হয়েছে। 


দেশের মানুষ বর্তমান সরকারের আমলে শান্তিতে বসবাস করছে। দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকের বিজয়ী নিশ্চিত করতে হবে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top