[১৭১০] ফুলবাড়ীতে ১৮ কেজি গাঁজা -১০ পিস ইয়াবা জব্দ, গ্রেপ্তার - ২

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজা জব্দ ও ১০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফুলবাড়ীতে ১৮ কেজি গাঁজা -১০ পিস ইয়াবা জব্দ, গ্রেপ্তার - ২



পুলিশ বাদী হয়ে মাদক মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে।  


পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে  ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথের নেতৃত্বে একদল পুলিষ উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী (বলদীটারী) এলাকা থেকে একটি ব্যাটারী চালিত ইজিবাইকের চালকের সীটের নীচ লুকানো অবস্থায় ১৮ কেজি গাঁজাসহ অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়।  


অপর দিকে সোমবার রাতে ফুলবাড়ী থানা পুলিশের একটি সংবাদের ভিত্তিতে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের ভাঙ্গামোড় (ছড়ারপাড়) এলাকা থেকে একাধিক মামলা আসামী ও বানিয়াটারী গ্রামের  মাদক কারবারি তুষার হক (২২) ও একই ইউনিয়নের বোয়াইলভীর গ্রামের মাদক ব্যবসায়ী  রনজিত রায় (২৮) কে ১০ পিস ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ করা হয়েছে।


ফু্লবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top