[১৬১৭] রৌমারীতে চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

S M Ashraful Azom
0

 : রৌমারীর ডাক-বাংলার ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে কুড়িগ্রাম জেলা পরিষদের জমিতে এই ভবন স্থাপন করা হয়।

রৌমারীতে চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন



এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামলীগের সভাপতি আলহাজ্ব মো: জাফর আলী। 


বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, রাজিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শফিউল আলম, কুড়িগাম জেলা পরিষদ সদস্য হারুনর রশিদ হারুন ও  বুলবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের, ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি ও মোজাফ্ফর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়ন সহ-সভাপতি রেজাউল ইসলাম মিনু, সাধারণ সম্পাদক আবু হোরায়রা, জেলা পরিষদের মহিলা সদস্য আরফিনা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আফজাল হোসেন বিপ্লব, অফিসার ইনচার্জ রুপ কুমার সরকারসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top