[১৬১৮] কুড়িগ্রামে আইডিইবি’র ৫৩তম গৌরবোজ্জ্বল প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

S M Ashraful Azom
0

: কুড়িগ্রামে “উন্নয়নের জন্য উদ্ভাবন ও উদ্যোক্তা নীতি” প্রতিপাদ্য নিয়ে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি), কুড়িগ্রাম জেলা শাখা গণপ্রকৌশল দিবস-২০২৩ ও আইডিইবি’র ৫৩তম গৌরবোজ্জ্বল প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।

কুড়িগ্রামে আইডিইবি’র ৫৩তম গৌরবোজ্জ্বল প্রতিষ্ঠাবার্ষিকী পালিত



এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শান্তির প্রতীক কবুতর উড়িয়ে একটি বর্ণাঢ্য র‍্যালির উদ্বোধন করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ। 

আইডিইবি কুড়িগ্রাম জেলা সভাপতি মো: রায়হান মিঞার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মাহববুর রহমান সিদ্দিকি এবং কুড়িগ্রাম সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো: মোতাহার আলী, আইডিইবি সহ-সভাপতি বকুল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান প্রমুখ। 

পরে র‍্যালিটি সেখান থেকে বের হয়ে কুড়িগ্রাম শহরের প্রধান প্রধা সড়ক প্রদক্ষিণ শেষে সড়ক বিভাগে এসে সমাপ্ত হয়। 

সভায় বক্তরা বলেন, প্রাতিষ্ঠানিক সিদ্ধান্ত নিয়ে মহান মুক্তিযুদ্ধে অংশ নেওয়া আইডিইবি সংগঠনটি পেশাজীবীদের নিয়ে এখনও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। অব্যাহত উন্নয়ন কর্মকান্ডে তাদের পেশাদারিত্ব নিয়ে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখারও আশাবাদ ব্যক্ত করেন তারা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top