[১৭৬৩] নন্দীগ্রামে পুলিশের অভিযানে পিতা-পুত্রসহ গ্রেপ্তার ৮

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে বিভিন্ন মামলায় ওয়ারেন্টমূলে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে পিতা-মাতা ও পুত্রসহ ৭জন এবং একজন সাজাপ্রাপ্ত আসামী।

নন্দীগ্রামে পুলিশের অভিযানে পিতা-পুত্রসহ গ্রেপ্তার ৮



শনিবার দুপুরে তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়। মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামী বুলবুল ইসলামকে (৩৫) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

সে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের গছাইল গ্রামের হাফিজার রহমানের ছেলে। ২০১৭ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় উপজেলার শীর্ষ মাদক কারবারি বুলবুলের এক বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। 

একইসঙ্গে ২ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশের পর থেকেই পলাতক ছিল বুলবুল। এরআগে ২০২২ সালের আগস্ট মাসেও তাকে গাঁজা গ্রেপ্তার করেছিল পুলিশ। 

বিভিন্ন মামলায় ওয়ারেন্টমূলে গ্রেপ্তারকৃত সাতজন হলো- উপজেলার আগাপুর গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম, তার স্ত্রী নাসিমা বেগম, তাদের ছেলে নাইমুল ইসলাম, উপজেলার ভাগ-সিমলা গ্রামের মৃত লোকমান আলীর ছেলে রেজাউল করিম, ছোট চাঙ্গুইর গ্রামের মৃত কাবিল উদ্দিনের ছেলে তোজাম্মেল হক, সাড়া-দিঘর গ্রামের মৃত আনসার আলীর ছেলে আব্দুল মোমিন এবং পৌর এলাকার নামুইট মহল্লার সমজান আলীর ছেলে সুরুজ মিয়া। 

নন্দীগ্রাম থানার ডিউটি অফিসার এএসআই আমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, রাতভর পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top