[১৮৫৯] নির্বাচন বন্ধে বিএনপি’র ব্যর্থ হয়েছে: মির্জা আজম এমপি

S M Ashraful Azom
0

 : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক বস্ত্র ও পাট প্্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন বন্ধে বিএনপি’র অপকৌশল ও ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।

নির্বাচন বন্ধে বিএনপি’র ব্যর্থ হয়েছে মির্জা আজম এমপি



নির্বাচন বাঞ্চাল ষড়যন্ত্রের অংশ হিসেবে বাসে-ট্রেনে অগ্নি সন্ত্রাস করেছে। মানুষ হত্যা করেছে। মানুষকে বিভ্রান্ত করতে এবং ভোট কেন্দ্রে না যেতে লিফটেও বিতরণ করেছে। 

নিজেরা ব্যর্থ হয়ে বহিশক্তির কাছে ধর্না দিয়েছে। তবুও নির্বাচন রুখতে পারেনি। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বিএনপি-জামাতের একটি স্বভাবে পরিণত হয়েছে। 

মির্জা আজম ৩১ডিসেম্বর রবিবার দুপুরে দুরমুঠে ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্মিত দলীয় কার্যালয় উদ্ধোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

ইউনিয়ন আ’লীগের সভাপতি নজরুল ইসলাম বারুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আ’লীগের সহ-সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, সোহরাব হোসেন বাবুল, মেয়র শফিক জাহেদী রবিন, সাবেক মেয়র হাজী দিদার পাশা, উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো: জিন্ন্াহ, বিআরডিবির চেয়ারম্যান মনিরুজ্জামান জুয়েল প্রমুখ। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top