[১৮৬০] আস্থা রাখুন সততায় স্মার্ট দেশ গড়বে নৌকায়- ধর্ম প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0

 : জামালপুর-২ ইসলামপুরে আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি  বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিজ্ঞান ও তথ্যপ্রযুত্তিসহ বিভিন্ন খাতের প্রভুত উন্নয়ন করে দেশের ভেতর-বাইরে প্রশংসিত হয়েছেন। বিশ্বের বুকে বাংলাদেশ এখন শুধু উন্নয়নের রোল মডেলই নয়, একটি মানবিক রাষ্ট্র হিসেবেও প্রশংসিত।

আস্থা রাখুন সততায় স্মার্ট দেশ গড়বে নৌকায়- ধর্ম প্রতিমন্ত্রী



তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকা মার্কায় আমি আপনাদের কাছে ভোট চাই। রবিবার চর পুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে বেনুয়ার চর প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি এসব কথা বরেন। 


তিনি-জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে উন্নয়নের ধারা অব্যহত রাখতে জীবনমান উন্নতি সহ আগামী প্রজন্মের জীবন মান উন্নত করতে সকলকে নৌকার ভোট দেওয়ার অনুরোধ জানান।


ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুজ্জামান সুরুজ মাস্টার এতে সভাপতিত্ব এ সময় সংরক্ষিত মহিলা এমপি হোসনে আরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সাংগঠনিক সম্পাদক আঃ খারেক আকন্দ,ত্রাণ সম্পাদক সালাউদ্দিন শাহ,সদস্য বারী মাস্টার সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top