[০০০১] জাহাঙ্গীর কবির নানককে ভোট দেওয়ার আহ্বান বরিশাল বিভাগ সমিতির

S M Ashraful Azom
0

: ৭ জানুয়ারীর জাতীয় সংসদ নির্বাচনে এডভোকেট জাহাঙ্গীর কবির নানককে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছে বরিশাল বিভাগ সমিতি।

জাহাঙ্গীর কবির নানককে ভোট দেওয়ার আহ্বান বরিশাল বিভাগ সমিতির



বরিশাল বিভাগ সমিতির সভাপতি ইতিহাসবিদ সিরাজ উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক এম এ জলিল যৌথভাবে এক বিবৃতিতে বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে ১৯৭১ সালে বাঙালি ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের মাধ্যমে পাকিস্তানী বাহিনীকে পরাজিত করে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে। 

বঙ্গবন্ধুর আদর্শ ছিল বাংলাদেশ হবে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক ক্ষুধা দারিদ্র মুক্ত দেশ। কিন্তু বঙ্গবন্ধুকে হারিয়ে আমরা আমাদের শহীদ বীরশ্রেষ্ঠ ও শহীদদের আদর্শ ও লক্ষ্য বাস্তবায়ন করতে পারলাম না। 

আজ বঙ্গবন্ধুর তনয়া  শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে এবং বঙ্গবন্ধুর আদর্শের বাংলাদেশ ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আখাংকিত বাংলাদেশ গড়তে ৭ জানুয়ারী ২০২৪ বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত সংসদ সদস্য প্রার্থী এডভোকেট জাহাঙ্গীর কবির নানককে ভোট দিয়ে জয়যুক্ত করুন। 

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন ও মুক্তিযুদ্ধের চেতনার সরকার বাস্তবায়ন করুন এবং দেশকে ক্ষুধা দারিদ্র মুক্ত উন্নত পরিবেশের দেশ হবে। 

আসুন আমরা বরিশাল বিভাগ বাসী ঢাকায় আসনে নানককে ভোট দিয়া জয়যুক্ত করুন দেশ উন্নয়ন ভুমিকা রাখতে সহায়তা করুন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top