[১৭৯৬] কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামেও যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার ভোর ৬টা থেকে শুরু করে প্রভাত ফেরি অনুষ্ঠানে কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে ফুল দিয়ে সর্বস্তরের মানুুষ শ্রদ্ধা নিবেদন করা হয়। 

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত



এরপর জেলা স্টেডিয়াম মাঠে  কুচকাওয়াজ ও মনোমুগ্ধকর ডিসপ্লের আয়োজন করা হয়। সেখানে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর শান্তির পায়রা ও বেলুুন উড়িয়ে মহান বিজয় দিবস উদযাপন করেন জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ সর্বস্তরের মানুষ।

  এরপরে কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাঈদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম। 

এ কুচকাওয়াজ ও মনোমুগ্ধকর ডিসপ্লেতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। 

এর আগে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও কুড়িগ্রাম প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন স্বাধীনতার বিজয় স্তম্ভে শ্রদ্ধা নিবেদন করেন।

    এসময় উপস্থিত জেলা প্রশাসক মোহাম্মদ সাঈদুল আরীফ,পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম,পৌর মেয়র কাজিউল ইসলাম,জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট আব্রাহাম লিংকন,সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু,অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু,কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top