[১৭৯৭] বকশীগঞ্জে যুব ফাউন্ডেশন দিবস উদযাপন

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জে “মানবতার সেবায় আমরা ঐক্যবদ্ধ” স্লোগান নিয়ে যুব ফাউন্ডেশন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে যুব ফাউন্ডেশন দিবস উদযাপন



রোববার (১৭ ডিসেম্বর) বাট্টাজোড় ইউনিয়নের ফজিলত পাড়া গ্রামে ফজিলত পাড়া যুব ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে স্থানীয় এলাকার শিশু, শিক্ষার্থী, নারী ও পুরুষ অংশগ্রহণ করেন।


দুপুর ২ টায় ফজিলত মাজহারুল ইসলাম আকন্দের সঞ্চালনায় এবং ফজিলত পাড়া যুব ফাউন্ডেশনের সভাপতি ও গার্মেন্টস ব্যবসায়ী মাসুদ রানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক পুলিশ কর্মকর্তা নুরুল হুদা আকন্দ।


এতে বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক আসাদুজ্জামান তুহিন তালুকদার, রফিকুল ইসলাম আকন্দ, শাহজাহান মাস্টার, জাকিউল হক জামিল, ইমরান আকন্দ প্রমুখ।


আলোচনা সভায় প্রধান অতিথি নুরুল হুদা আকন্দ বলেন, যুব ফাউন্ডেশন একটি মানবিক ও সামাজিক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে এলাকায় সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়ে থাকে। এই সংগঠনকে আরও শক্তিশালী করার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।


সভায় সভাপতি মাসুদ রানা বলেন, ফজিলত পাড়া যুব ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। আমরা প্রতি বছর ১৭ ডিসেম্বর যুব ফাউন্ডেশন দিবস পালন করে থাকি।


আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top