[১৮৭১] এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, ষড়যন্ত্র করে নৌকার বিজয় ঠেকানো যাবেনা

S M Ashraful Azom
0

 : জামালপুর-২ ইসলামপুর আসনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি বলেছেন, এই নৌকা বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও জনগণের নৌকা। 

এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, ষড়যন্ত্র করে নৌকার বিজয় ঠেকানো যাবেনা



উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাই কোনো ষড়যন্ত্র,‌‌ সন্ত্রাস ও নৈরাজ্য নৌকার সুনিশ্চিত বিজয় ঠেকানো যাবে না। 


উন্নত , সমৃদ্ধ ও আধুনিক ইসলামপুর গড়তে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। ইসলামপুরে ৮০ভাগ উন্নয়ন হয়েছে,আগামী প্রজন্মের বাসযোগ্য নগর গড়তে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে।


সোমবার বেলগাছা ও পার্থশী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে কাছিমা, মোজাআটা, হাড়িয়াবাড়ী, শশারিয়াবাড়ী নৌকার পথসভায় এসব কথা বলেন তিনি ।


টানা তিনবারের সংসদ সদস্য ও ধর্ম প্রতিমন্ত্রী বলেন-  উপজেলার প্রত্যেকটি পাড়া-মহল্লায় ও গ্রামে নৌকা মার্কার জোয়ার বইছে। নির্বাচনে যদি সাধারণ জনগণ সুষ্ঠুভাবে ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, তাহলে গত তিন বারের মতো এবারও নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। আমাদের কাজ হলো ভোটারের কাছে গিয়ে তাদের উদ্বুদ্ধ করে ভোটকেন্দ্রে নিয়ে আসা। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকার ভোট প্রার্থনা করেন।


এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইফতেখার আলম বাবুলের সভাপতিত্বে  সংরক্ষিত মহিলা এমপি হোসনে আরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,জাবেদ মোশারফ রুপক,যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 


 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top