[১৮৭০] রৌমারীতে জেপির প্রার্থী রুহুল আমিন হৃদরোগে আক্রান্ত

S M Ashraful Azom
0

 : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কুড়িগ্রাম-৪ আসনের জাতীয় পার্টি জেপির প্রার্থী সাবেক এমপি রুহুল আমিন হৃদরোগে আক্রান্ত হয়েছেন। 

রৌমারীতে জেপির প্রার্থী রুহুল আমিন হৃদরোগে আক্রান্ত



সোমবার সকাল ৭ টার দিকে নিজবাড়িতে অসুস্থ হলে তাকে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শাররিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল নাইম মুন তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কিন্তু স্বজনরা তাকে  জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউড(এনআইসিভিডি)শেরে বাংলানগর ঢাকায় ভর্তি করেন। 

পারিবারিক ও দলীয় সুত্রে জানাযায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণার কার্যক্রম চলাকালে রোববার দিবাগতরাতে হঠাৎ বুকের ব্যাথা অনুভব করেন। 

একপর্যায়ে হৃদরোগে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে আত্বীয় স্বজনরা তাকে দ্রæত রৌমারী হাসপাতালে ভর্তি করেন। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল নাইম মুন তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করেন। 

তিনি বর্তমান ঢাকা জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউড(এনআইসিভিডি) ঢাকায় ভর্তি রয়েছে। এদিকে তার পরিবারের লোকজন কুড়িগ্রাম -৪ আসনের সকল জনগণসহ দেশবাসীর কাছে সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থনা করেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top