উল্লাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আবু সাঈদ স্বপন

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তারুণ্যের অহংকার মোঃ আবু সাঈদ স্বপন।

উল্লাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আবু সাঈদ স্বপন



তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তরুণ, মেধাবী এই ছাত্রনেতা।


তার নির্বাচনী এলাকা উল্লাপাড়া উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় সর্বত্র ব্যাপক নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন এই নেতা। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে স্বপন এই নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন বলে তিনি আশাবাদী। সাধারণ ভোটার, নারী-পুরুষ ও তরুণদের মধ্যেও ভোটের মাঠে আলোচনার শীর্ষে রয়েছেন এই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন।


উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন বলেন, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে যদি জনগণের ভোটে তিনি জয়ী হন তাহলে সবার সহযোগিতায় উল্লাপাড়াকে একটি আধুনিক ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলবেন।


তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত। যদিও এবার দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছেনা তবুও আমি আশাবাদী জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাআল্লাহ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top