রৌমারীর দপ্তরগুলো দালালমুক্ত রাখার পরামর্শ - এমপি পলাশ

S M Ashraful Azom
0

 : রৌমারীতে সরকারি অফিসে দালালমুক্ত রাখা, প্রশাসনকে চাপমুক্ত থেকে নির্ভয়ে কাজ করা, সরকারি সুযোগ সুবিধাগুলো জনগণের দোড়গোড়ায় পৌছানো, সেবার মানবৃদ্ধি করা, সাধারণ মানুষ যাতে হয়রানি না হয় সেদিকে খেয়াল রাখা, রিলিফ নিয়ে যাতে কোন চেয়ারম্যান,মেম্বার অর্থ ক্যালেঙ্কারি না করে এবং প্রতিটি দপ্তরের বিভিন্ন সমস্যামুলক প্রতিবেদন লিখে  জমা করা সহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা মুলক পরামর্শ দেন সংসদ সদস্য অ্যাড. বিপ্লব হাসান পলাশ। 

রৌমারীর দপ্তরগুলো দালালমুক্ত রাখার পরামর্শ - এমপি পলাশ



মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সমন্বয় কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন। সমন্বয় সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী। 

এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি ও  মোজাফ্ফর হোসেন, কৃষি কর্মকর্তা আব্দুল কাইয়ুম চেীধুরী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্দ, থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান, স্বাস্থ্য কর্মকর্তা ডা. আসাদুজ্জামান খান, প্রকৌশলী মামুনুর রহমান, সমাজসেবা কর্মকর্তা মিনহ্জা উদ্দিন, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শহিদুল্লাহসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ, রাজনৈতিক নেতা ও সাংবাদিকবৃন্দ। 

সভায় সকল দপ্তরের প্রধানগণ বক্তব্যে বলেন, বিগত দিনগুলোতে আমরা কঠিন চাপে ছিলাম বিধায় অফিসিয়ালি কোন কাজ ঠিকমোত করতে পারিনি। এখন থেকে আমরা স্বচ্ছতার ভিত্তিতে কাজ করে যাবো। এজন্য আমরা আপনার সার্বিক সহযোগিতা কামনা করছি। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top