ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের  ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ জানুয়ারী) উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত



দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথম উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আলোচ্য সূচি অনুযায়ী ৭ জানুয়ারী নির্বাচনে জেলা আওয়ামীলীগের সদস্য স্বতন্ত্র (কেঁচি মার্কা) প্রার্থী এস এম শাহিনুজ্জামান শাহিন বিভিন্ন ইউনিয়নে জনসভায় মাননীয় ধর্মমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও মিথ্যাচার করে বলেছেন ১৩০ কোটি টাকা বিনিময়ে মনোনয়ন নিয়েছেন এবং ২০ কোটি টাকা খরচ করে আমাকে হারানোর চেষ্টা করছেন। 

উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সেই সাথে স্বতন্ত্র প্রার্থী এস এম শাহিনুজ্জামানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের আহ্বান জানান। 


উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আব্দুস সালাম বলেন, ১৩০ কোটি টাকা দিয়েছেন এবং ১৩০ কোটি টাকা নিয়েছেন। মনোনয়ন বোর্ডের প্রধান ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাহলে কি মাননীয় প্রধানমন্ত্রী ১৩০ কোটি টাকা নিয়েছেন। এইসব মিথ্যাচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের বিরুদ্ধে সাংগঠনি ও আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবী জানান। 


এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি'র সভাপতিত্বে সহ-সভাপতি মজিবুর রহমান শাহজাহান, শাহাদাত হোসেন স্বাধীন, জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, হাবিবুর রহমান চৌধুরী শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান আনসারী, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সরদার জাকিউল হক, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ মোহন মিয়া, মহিলা আওয়ামীলীগের সভাপতি আফরোজি আজাদ তানিয়া,  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাইনুল ইসলাম সাখী, যুব মহিলালীগের সভাপতি আবিদা সুলতান যুথিঁ, ছাত্রলীগের সভাপতি নূরে আজাদ ইমরান, বেলগাছা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, নোয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমূখ বক্তব্য রাখেন।


এসময় উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top