[১৯১৮] উল্লাপাড়ার বাঁখুয়া বিল থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর টার্মিনাল সংলগ্ন 'স'মিলের পাশ থেকে রুবেল (৩২) নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। 

উল্লাপাড়ার বাঁখুয়া বিল থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার



সোমবার সকালে পৌরসভা এলাকার বাঁখুয়া বিলের মধ্যে পরিত্যক্ত একটি 'স'মিলের পার্শ্ববর্তী কচুরির ডোবা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। পাশেই তালাবদ্ধ ছিল তার ভ্যান।


রুবেল উল্লাপাড়া পৌর শহরের পশ্চিম পাড়া এলাকায় শ্বশুর বাড়িতে স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করত। তাঁর দু'টি মেয়ে সন্তান রয়েছে। রুবেল উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রাঘববাড়িয়া গ্রামের আকতার হোসেনের ছেলে।


পুলিশ ও রুবেলের পরিবার সূত্রে জানা গেছে, রুবেল ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করত। পাশাপাশি তার স্ত্রী অন্যের বাসায় গৃহকর্মীর কাজ করেন। রবিবার সন্ধ্যায় তার স্ত্রীর সঙ্গে তার মুঠোফোনে কথা হলে তিনি একই সঙ্গে ঘরে ফেরার কথা বলে ফোন কেটে দেয়। কিছুক্ষণ পর থেকেই তাকে আর ফোনে পাওয়া যাচ্ছিলো না। রাতে বাড়িতেও ফেরেনি রুবেল। সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে তার স্ত্রী তার ব্যবহৃত ভ্যান খুঁজে পায়। পাশেই কচুরির ডবায় তার লাশ দেখতে পায় স্বজনেরা।


স্থানীয়রা বলেন,  তাকে মাঝেমধ্যেই নেশা খেতে দেখতাম। হয়তো নেশা খেতে এসে পানিতে পড়ে আর উঠতে পারেনি।


উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রুবেল নামের এক যুবকের লাশ করেছে। লাশের পাশেই তাঁর ভ্যান পড়ে ছিল। লাশটি উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরনে প্যান্ট, সার্ট ও জ্যাকেট ছিল। হাতে ছিল একটি পলিথিন। শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে রুবেলের মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি। থানায় একটি ইউডি মামলা হয়েছে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top