উল্লাপাড়ায় কৃষকের বসতঘরে আগুন : ৮ জনকে আসামি করে মামলা

Seba Hot News
0

রাজু আহমেদ সাহান, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চলের লাহিড়ী মোহনপুর ইউনিয়নের গোনাইগাঁতী গ্রামের কৃষক আব্দুল আলিম (৫৫) এর বসতঘর পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ। 

উল্লাপাড়ায় গভীর রাতে কৃষকের বসতঘরে আগুন



এ ঘটনায় ৮ জনকে আসামি করে রবিবার রাতে থানায় মামলা দায়ের করেছে আলিম। 

গত শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে আলিম ও পরিবারের সদস্যরা ঘুমিয়ে থাকা অবস্থায় প্রতিপক্ষ আগুন দিয়ে পুড়িয়ে দেয় তার বসতবাড়ি।  

আসামিরা হলো উপজেলার গোনাইগাঁতী গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে মোঃ আব্দুল হাই (৬০), গোলাম কিবরিয়া (৫৫), একই গ্রামের নুরাল প্রামাণিকের ছেলে মোঃ টুটুল প্রামানিক (৪৫), শাহীন প্রামাণিকের স্ত্রী কুরিছ খাতুন (৩৫), আব্দুল হাই এর স্ত্রী রনজিতা খাতুন (৪২), ছেলে রাকিবুল ইসলাম (২২), গোলাম কিবরিয়ার স্ত্রী ফজিলা খাতুন (৪০), টুটুল প্রামাণিকের স্ত্রী শিরিনা খাতুন (৩৫)।

থানায় বাদীর মামলা সুত্রে জানা গেছে, গত ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারী পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ আসামিরা তার চাচা  আমিরুল ইসলামকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে হত্যা করে। তাদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। আসামিরা হত্যা মামলায় জামিনে এসে রাস্তা-ঘাটে বাদী পক্ষের লোকজনকে বেশকিছু দিন ধরে আর্থিক ক্ষক্ষতি, হত্যা ও গুম করার হুমকি দিয়ে চলেছে। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার রাতে পরিবারের সকল সদস্যকে নিয়ে ঘুমিয়ে পড়ে আলিম। গভীর রাতে আলিম ও তার স্ত্রী হঠাৎ প্রচন্ড গরম অনুভব করে ঘুম থেকে জেগে ওঠে। দেখতে পায় তাদের ঘরের চারপাশে দাউ দাউ করে আগুন জ্বলছে। ঘরের পিছন থেকে আগুন আগুন বলে চিৎকার করছে কিছু লোক। তখন আলিম ও তার স্ত্রী ঘর থেকে বাহির হওয়ার জন্য চেষ্টা করে। কিন্তু দরজা খুলতে দেখে বাহির থেকে দরজা লাগানো। পরে দরজা ভেঙ্গে ঘর থেকে বাহির হয়। ইতিমধ্যে তার বসতবাড়ি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এ সময় ঘরে থাকা নগদ টাকা, ফ্রিজ, খাটপালং, স্বর্ণালষ্কার, আসবাবপত্র, জরুরি কাগজপত্র, ধান, চাল, সরিষা সহ গবাদিপশু পুড়ে তার প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়। 

উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর জানান, বাদীর অভিযোগ মামলা হিসেবে গণ্য করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top