জামালপুরে সহকারী শিক্ষক নিয়োগ জালিয়াতি টাকাসহ শিক্ষক আটক

S M Ashraful Azom
0

 : জামালপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষায় পরীক্ষার্থীদের কাছে বিভিন্ন অংকের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে সহকারী শিক্ষকসহ দুজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

জামালপুরে সহকারী শিক্ষক নিয়োগ জালিয়াতি টাকাসহ শিক্ষক আটক



শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশ (ডিবি-১) এর ওসি কাজী শাহনেওয়াজ।


গ্রেপ্তারকৃতরা হলেন, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের রুদ্র বয়ড়া এলাকার আব্দুস সামাদের ছেলে ও পূর্ব বয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবুল কালাম আজাদ (৪৮) ও ইসলামপুরের কান্দারচর ফকিরবাড়ি এলাকার মো. ছাবেদ আলীর ছেলে ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ী মো. মোস্তাফিজুর রহমান ওরফে মিনার (৩৬)।


গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে শহরের আজম চত্বর থেকে তাদের আটক করা হয়। শুক্রবার সকালে প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়।


গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় পরীক্ষার্থীদের কাছে টাকা নেওয়ার অভিযোগে সহকারী শিক্ষকসহ দুজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তিনটি প্রবেশপত্র, ৪টি মোবাইল ফোন, একটি ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম কার্ড এবং বিভিন্ন প্রার্থীদের থেকে নেওয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়।


জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি-১) ওসি কাজী শাহনেওয়াজ বলেন, তাদের বিরুদ্ধে ‌জামালপুর সদর থানায় প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। তারা একাধিক পরীক্ষার্থীকে চাকরি দেওয়ার প্রলোভনে বিভিন্ন অংকের টাকা হাতিয়ে নিয়েছিল বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top