ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে পুনর্মিলনী অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : টাঙ্গাইলের ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের ১ম পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে পুনর্মিলনী অনুষ্ঠিত



শনিবার (৩ ফেব্রুয়ারি) ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ক্যাম্পাসে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।“স্মৃতির টানে ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের প্রিয় প্রাঙ্গনে এসো মিলি প্রাণের বন্ধনে” স্লোগানকে হৃদয়ে ধারণ করে ক্যাম্পাসে উপস্থিত হয় ১৯৯৩ থেকে ২০২২ ব্যাচের  শিক্ষার্থীরা। 

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আশরাফুল কাদের, ও জাকিয়া ফেরদৌস। 

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অনুষ্ঠানে পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ, শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, ঘাটাইল উপজেলা পরিষদের অফিসারবৃন্দ।

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দকে স্বাগত জানান প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেঃ কর্নেল মোঃ ফেরদৌস-উর রহমান খান, ইঞ্জিনিয়ার্স এবং নাজনীন নাহার লুনা। 

সকালে ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষের নেতৃত্বে আগত প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে র্যা লির মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও অতিথিবৃন্দের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ, পিলো পাসিং, শিশু অতিথিদের মাঝে মোরগ লড়াই, ভারসাম্য দৌড় প্রতিযোগিতা এবং আকর্ষণীয় র্যা ফেল ড্র এর আয়োজন করা হয়। 

দিন শেষে সন্ধ্যায় শুরু হয় ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। 

সবশেষে অনুষ্ঠিত হয় ওয়ারফেজ ব্যান্ড দল কর্তৃক ব্যান্ড সঙ্গীত। অনুষ্ঠান শেষে ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে অ্যালামনাই এসোসিয়েশন গঠন করা হয়। 

এর সদস্যরা হলেন- মাসুদ আহমেদ শিকদার, আব্দুল্লাহ আল মামুন সজিব, খালেকুজ্জামান খান সম্রাট, মোঃ সাইফুল ইসলাম তারেক, আইরিন পারভীন আঁখি, খালেদ মহিউদ্দিন আলমগীর, মোঃ সোলায়মান, আবদুল আহাদ বাঁধন, মোঃ নূর-এ-আলম সিদ্দিকী। 

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের এই জাঁকজমকপূর্ণ মিলনমেলায় প্রধান অতিথি প্রাক্তন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। তিনি তাঁর বক্তব্যে প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য ও উন্নতি কামনা করেন এবং তিনি অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ মহোদয় অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে স্বাগত বক্তব্যের মাধ্যমে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের পুনর্মিলনী অনুষ্ঠান সুষ্ঠুভাবে আয়োজনের জন্য প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যারা সার্বিকভাবে সহযোগিতা করেছেন তারা হলেন-গোপালগঞ্জ জেলার এডিসি শেখ মোঃ জোবায়ের আহমেদ,

কাজী গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর কাজী আবু সাঈদ,   এসএমএস টেকনোলজির সিইও মাসুদ আহমেদ শিকদার,  ম্যাথমোজো আইটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ খালেকুজ্জামান সম্রাট, মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন

জাতীয় অর্থোপেডিক হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ এম আরিফুল ইসলাম,  জামালপুর জেলার সহকারী জজ উপেন্দ্র চন্দ্র দাস। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top