রৌমারীতে সংসদ সদস্যকে সংবর্ধনা

Seba Hot News
0

সেবা ডেস্ক: রৌমারীতে শিক্ষার গুণগত মান উন্নয়নে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সংসদ সদস্যকে সংবর্ধনা  ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রৌমারীতে সংসদ সদস্যকে সংবর্ধনা



শনিবার (২৪ ফেব্রুয়ারী) বেলা ১১ টার সময় উপজেলা পরিষদ হল রুমে রৌমারী মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যক্ষ আব্দুস সামাদ খান এর সভাপতিত্বে এই সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এ্যাড.বিপ্লব হাসান পলাশ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক সহকারি অধ্যাপক মজিবুর রহমান, চর শৌলমারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুল রহমান, চর শৌলমারী  মহিলা কলেজের অধ্যক্ষ হুমায়ন কবির, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, যাদুরচর ডিগ্রি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, রৌমারী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোকছেদ আলী, যাদুরচর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিনসহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের সকল প্রধানগণ। 

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন রৌমারী মহিলা ডিগ্রি কলেজের প্রভাষ আক্তারুজ্জামান।


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top