ইসলামপুরে কেন্দ্রের বাইরে এসএসসি পরীক্ষার প্রশ্ন, ২ জনকে অব্যাহতি

Seba Hot News
0

জামালপুর প্রতিনিধি  : জামালপুরের ইসলামপুরে এসএসসি পরীক্ষা শুরুর কিছুক্ষণ পর প্রশ্ন ফাঁসের ঘটনায় দুই কক্ষ পরিদর্শককে অব্যাহতি দেয়া হয়েছে। 

ইসলামপুরে কেন্দ্রের বাইরে এসএসসি পরীক্ষার প্রশ্ন, ২ জনকে অব্যাহতি



মঙ্গলবার সকালে উপজেলার ইসলামপুর উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ইসলামপুর উচ্চ বিদ্যালয় ও একই কেন্দ্রের অংশ পার্শবর্তী পূর্ব ইসলামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০টায় ইংরেজী ১ম পত্রের পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শুরু হওয়ার মাত্র ২৫ মিনিটের মধ্যে ওই কেন্দ্রের প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষের জানালা দিয়ে পরীক্ষার্থীরা বাইরে প্রশ্ন সরবরাহ করে, এতে অনেকেই মোবাইলে প্রশ্নের ছবি ধারণ করে এবং মহুর্তেই প্রশ্নটি অনেকের মোবাইলে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম তাৎক্ষণিক পরীক্ষা কেন্দ্রটি পরিদর্শন করেন এবং দুই কক্ষ পরিদর্শক উপজেলার পাঁচবাড়িয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল উদ্দিন ও পচাবহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোতালেবকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেন। এই পরীক্ষা কেন্দ্রটিতে ইসলামপুর উচ্চ বিদ্যালয়, সিরাজাবাদ উচ্চ বিদ্যালয়, সভুকুড়া মন্ডলপাড়া উচ্চ বিদ্যালয়, পচাবহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয়, পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয় ও বুলবুল বালিকা উচ্চ বিদ্যালয়ের মোট ৬০১ জন এসএসসি পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে।  
পরীক্ষা শুরুর ২৫ মিনিটের মধ্য প্রশ্ন ফাঁস হওয়ার ব্যাপারে দায়য়িত্বরত কেন্দ্র সচিব মাহাবুব রহমান জানান, আমি পরীক্ষার হলে গিয়ে বসে থাকি না, আমি কি করবো। পরীক্ষা কক্ষে যারা দায়িত্বে ছিল তাদের অব্যাহতি দেয়া হয়েছে। 
এ ব্যাপারে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে কেন্দ্রটি পরিদর্শন করে কক্ষ পরিদর্শকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top