যুদ্ধ নয় শান্তি চাই, নিরাপদ পৃথিবী চাই

Seba Hot News
0

জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: ‘যুদ্ধ নয় শান্তি চাই, নিরাপদ পৃথিবী চাই’ এই প্রতিপাদ্য নিযে কুড়িগ্রামে শিশু শিল্পীদের ৪শতাধিক চিত্রকর্ম নিয়ে চারদিন ব্যাপী চিত্র প্রদর্শনী ও কর্মশালার আয়োজন করা হয়েছে। 

যুদ্ধ নয় শান্তি চাই, নিরাপদ পৃথিবী চাই



শুক্রবার সকালে শহরের কলেজ মোড়স্থ সাধারণ পাঠাগারে কর্মশালার উদ্বোধন করেন কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রয়েসর মীর্জা মো. নাসির উদ্দিন। 
এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির চারুকলা বিভাগের পরিচালক সৈয়দা মাহবুবা করিম, জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের প্রাক্তন অধ্যক্ষ ওয়াহিদ জামান, খ্যাতিমান চিত্রশিল্পী রেজাউল হক লিটন, কুড়িগ্রামের সিনিয়র সিটিজেন একেএম সামিউল হক নান্টু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু,  রাজু মোস্তাফিজ, উলিপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ আবু যোবায়ের আল মুকুল, পঞ্চগর পিটিআই’র সহকারি পরিচালক আলতাফ হোসেন, সৃজনীদের আসর’র আহবায়ক, অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সদস্য সচীব  হুমায়ুন কবির সূর্য প্রমুখ।
স্থানীয় শিল্প সংস্কৃতিভিত্তিক সংগঠন সৃজনীদের আসর শিল্পচর্চা ও শিশুদের মানসিক বিকাশে দেশবরেণ্য শিল্পীদেরকে নিয়ে অফিসার্স ক্লাব মাঠে ৪দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে। এতে তিন শতাধিক শিশু অংশগ্রহন করে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে শিশুরাসহ অতিথিরা বিশাল আকৃতির দেয়াল ক্যানভাসে গণস্বাক্ষর ও প্রতীকী ছবি আঁকায় অংশগ্রহন করে। কর্মশালার মাধ্যমে শিশুরা আধূনিক শিল্পকর্ম বিষয়ক ধারণা পাবে। পাশাপাশি তাদের আঁকা ছবি বিক্রি করে অর্জিত অর্থ সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণে ব্যবহার করা হবে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top